মানিকগঞ্জে নাতনীকে ধর্ষণ, ধর্ষক দাদা আটক

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পিপুলিয়া গ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছে ষাটোর্ধ বৃদ্ধ কিফাজ উদ্দিন।অভিযুক্ত কিফাজ উদ্দিন ওই ছাত্রীর চাচাতো দাদা এবং হরিরামপুর উপজেলার পিপুলিয়া গ্রামের মৃত পরাণ মোল্লার ছেলে।

ভিকটিম শিশুটির মেডিকেল পরীক্ষা মানিকগঞ্জ জেলা হাসপাতালে সম্পন্ন হয়েছে। আর অভিযুক্ত কিফাজ উদ্দিনকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

শিশুটির মা জানায়, ষাটোর্ধ বৃদ্ধ কিফাজ উদ্দিন সম্পর্কে শিশুটির চাচাতো দাদা।একই বাড়িতে তাদের বসবাস। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে তিনি মেয়েকে বাড়িতে রেখে দরকারি কাজে পাশের বাড়িতে গিয়েছিল। এসময় ফাঁকা বাড়িতে একা পেয়ে কিফাজ উদ্দিন তার মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে।

কিছুক্ষন পর মেয়ের বাবা বাজার থেকে বাড়িতে এলে মেয়ের চিৎকার শুনে হাতে নাতে কিফাজ উদ্দিনকে উলঙ্গ অবস্থায় ধরে ফেলে। পরে থানায় খবর দিলে রাতেই পুলিশ তাকে আটক করে।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান বলেন, শিশুটি স্থানীয় বলড়া মুন্নু আদর্শ বিদ্যা নিকেতনে ষষ্ঠ শ্রেনীতে পড়ে।ধর্ষনের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। অভিযুক্ত আসামীকে আটকের পর শনিবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন করে তাকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)ডা. লুৎফর রহমান বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা শনিবার দুপুরে সম্পন্ন করা হয়েছে। তিন সদস্যের গঠিত মেডিকেল টিম অতি শিগগিরিই রিপোর্টটি পেশ করবেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment